তুমিহীন নিঃসঙ্গতা
- আল শাহারিয়া ১৯-০৫-২০২৪

টানা আঠেরোটি দিন নিঃসঙ্গ থাকার কথা ছিলো
কিন্তু নিস্তব্ধতায় অবগাহন করেছি মাত্র ছয় টি দিন
তারপর হঠাৎ করে স্মরন করলে,
আচ্ছা এটা কি নিশ্চুপ সময়ের বিরতির মতো কিছু ছিলো,
নাকি "ভীষন ভাবে তোমায় পড়ছে মনে"?
তুমি কি এখন একাকী চলতে শিখেছো প্রেয়সী?
ঝড়ো হাওয়ায় তোমার এলো মাথার চুল উড়াতে জেনেছো কি?
কবিতা পড়ার প্রহর ক্রমশ পেরিয়ে যাচ্ছে
তুমি জীবনের ব্যাস্ততায় হারিয়ে যাচ্ছো
আর আমি?
আমি তো শহরতলীর চায়ের আড্ডায়,
নাগরিক কোলাহলে হারিয়ে ফেলেছি তোমার অস্তিত্ব!




©Al rights reserved by AL Sharia.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।